Thursday 6 February 2020

সম্মানজনক পুরস্কার জিতেছে 'ENIGMA by Payal Varma'

গ্রুমিং (বিনোদন শিল্পের সাথে সম্পর্কিত) এবং প্রানিক হিলিংয়ের অঙ্গনে প্রশংসনীয় অবদানের জন্য 'ENIGMA by Payal Varma'  জাতীয় স্তরের সম্মানজনক পুরষ্কার "দ্য হল অফ ফেম অ্যাওয়ার্ডস 2019" অর্জন করেছে।
             'ENIGMA by Payal Varma' প্রানিক নিরাময় প্রকল্পের মাধ্যমে সমাজে নিয়মিত মানসিক স্বাস্থ্য এবং স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়া ছাড়াও উচ্চ প্রোফাইল মডেল এবং বিউটি কুইন্স তৈরি করেছে।
             মালিক পায়েল ভার্মা নিজেই একজন বহু প্রতিভাধর ব্যক্তিত্ব, যিনি সেলিব্রিটি প্রশিক্ষক, উদ্যোক্তা, অভিনেত্রী, মডেল, গ্রুমার (পেজেন্ট এবং ব্যক্তিত্ব) এবং পেশাদার প্রাণিক নিরাময়ের চরিত্রে প্রশস্ত প্রশংসা অর্জন করেছেন। তিনি মিসেস বেঙ্গল এভারগ্রিন 2018 ক্রাউন বিজয়ী এবং যুবতান + 2019, মিস এবং মিসেস বেঙ্গাল 2019 (প্যান ইন্ডিয়া গ্রুপ) এবং বেঙ্গাল জুনিয়র 1019-এর সেলিব্রিটি মুখ ছিলেন She একজন আইভলান্টিয়ার শীর্ষস্থানীয় এবং আইভলেন্টিয়ার অ্যাওয়ার্ডস ২০২০ এর জন্য সরাসরি মনোনীত প্রার্থী।
     পায়েল ভার্মা তাঁর সৃজনশীল অঙ্গনে আরও দক্ষতা অর্জনের ইচ্ছা পোষণ করে এবং তার প্রাণিক নিরাময়ের মাধ্যমে এবং অন্যান্য বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রেরণামূলক প্রকল্পের মাধ্যমে সমাজকে আরও উন্নত স্থান হতে সহায়তা করে অব্যাহত রাখে।

No comments:

Post a Comment